ভাল ফলাফলের দিকে এগিয়ে চিরিরবন্দরে আইডিয়াল রেসিডেন্সিয়াল মডেল স্কুল

0

নিজস্ব প্রতিবেদক: এসএসসি পরিক্ষার ফলাফলে এগিয়ে দিনাজপুরের চিরিরবন্দর আইডিয়াল রেসিডেন্সিয়াল মডেল স্কুল; বলা যায় সেরাদের সেরা হওয়ার কৃতিত্ব অর্জন করেছে স্কুলটি

বৃহস্পতিবার (৪মে) ফলাফল প্রকাশের পর জানা গেছে, জেলার চিরিরবন্দর আইডিয়াল রেসিডেন্সিয়াল মডেল স্কুল থেকে ৭৭ জন পরিক্ষার্থী অংশগ্রহন করে ৭৫ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। অন্য দুজন শিক্ষার্থী ৪.৯১ গ্রেড পেয়েছে।  স্কুলের পরিচালক মমিনুল ইসলাম জানান, যত্ন ও নিবিড় তত্ত্বাবধান করায় এ ফলাফল অর্জিত হয়েছে। তিনি আরও বলেন, প্রতিষ্ঠানটিতে নবম ও দশম শ্রেণির অনুমতি দেয়া হলে আরো ভাল ফলাফল করা হবে।

দিনাজপুর শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভট্টাচার্য বলেন, শিক্ষক-শিক্ষার্থী ও কতৃপক্ষের সম্মিলিত চেষ্টা ও সাধনাই সম্ভব ভাল ফলাফল অর্জন করা।

এদিকে একই উপজেলার আরো একটি বিদ্যালয় আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ১৩২ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। ফলাফলে ১১৭ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুলের অধ্যক্ষ মিজানুর রহমান জানান, শিক্ষার্থীরা শতভাগ পাশ ছাড়াও ভাল ফলাফল করেছে। এছাড়াও উপজেলার স্বায়ত্বশাসিত অন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ফলাফল ভাল।

print

Leave A Reply