ফুলবাড়ীতে দুজনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের

0

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: ফেইসবুকে কুসা ছড়ানোর অভিযোগ এনে দুইজনের বিরুদ্ধে দিনাজপুরের ফুলবাড়ী থানায় তথ্য যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে মামলা দায়ের করা হয়েছেগত শনিবার (২০মে) রাত আটটায় মামলাটি দায়ের করেছেন দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. রজব আলীযার মামলা নং ২০

মামলার আসামীরা হলেন, উপজেলার কাঁটাবাড়ি নয়াপাড়া গ্রামের আহের উদ্দিনের ছেলে ও রংপুরের বদরগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক জাগো রংপুরের প্রধান বার্তা সম্পাদক খাজানুর হায়দার লিমন (৪৫) এবং উপজেলার দণি বাসুদেবপুর হাজীর মোড় এলাকার মৃত মহির উদ্দিন হাজীর ছেলে মোতালেব হোসেন (৪৬)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবীব বলেন, মাইনিং সিটি নামের একটি ফেসবুক আইডি’র ওয়ালে উপজেলার পৌর এলাকার বারোকোনা গ্রামের মৃত গহির উদ্দিনের ছেলে ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মো. রজব আলীর একটি বিকৃত ছবিসহ মানহানীর অসত্য তথ্য পোষ্ট করা হয়। একই সাথে আগামীতে রজব আলীর বিররুদ্ধে জাগো রংপুর, মাইনিং সিটিসহ কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশ করা হবে বলেও আর কিছু লেখা পোষ্ট করা হয়। এ ঘটনায় সাংবাদিক রজব আলী ওই দুইজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

print

Leave A Reply