বালিয়াডাঙ্গীতে কুখ্যাত মোটরসাইকেল চোর আটক

0

বালিয়াডাঙ্গী(ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁও, পঞ্চগড় দিনাজপুর এলাকার সব ধরনের মোটর সাইকেল চুরি, বিক্রি এবং যাবতীয় কাজের মুল হোতা কুখ্যাত মোটর সাইকেল চোর মিলন (২৮) কে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ

মিলনের বাড়ী ঠাকুরগাঁও-এর রাণীশংকৈল উপজেলার দক্ষিণ সন্ধ্যারই গ্রামে। সে ওই এলাকার হেফাজ উদ্দীনের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে বালিয়াডাঙ্গী থানার এসআই আজিজের নেতৃত্বে এসআই মনোয়ার, জিয়া, এএসআই রাশেদসহ সঙ্গীয় একটি ফোর্স রাণীশংকৈল উপজেলার শিবদীঘি এলাকা হতে মিলনকে আটক করে।

বালিয়াডাঙ্গী থানা সুত্রে জানা গেছে, গত ১২ আগস্ট বালিয়াডাঙ্গী উপজেলার পল্লীবিদ্যুৎপাড়া এলাকার আব্দুর রহমানের বাড়ী হতে একটি ডিসকোভার ১৩৫ সিসি গাড়ী চুরি হলে তার ছেলে মাসুদ রানা খোজাখুজির এক পর্যায়ে রাণীশংকৈল এলাকায় মোটর সাইকেল সন্ধ্যান পাওয়া যায়।

সেখানে মোবাইল ফোনের মাধ্যমে ষাট হাজার টাকার বিনিময়ে চোরেরা মোটরসাইকেলটি ফেরত দিতে চাইলে আ: রহমানের ছেলে মাসুদ রানাসহ কয়েকজন লোক ৩০ হাজার নিয়ে মোটর সাইকেল ফেরত নিতে যায়। কিন্তু টাকা কম হওয়ার কারণে চোর কিংবা তার লোকজন মোটর সাইকেলটি ফেরত দেয়নি।

ফিরে এসে আ: রহমানের ছেলে মাসুদ রানা বাদী হয়ে গত ২১ আগস্ট বালিয়াডাঙ্গী থানায় মিলনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এস আই আজিজ বলেন, দীর্ঘদিন ধরে সে ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর এলাকার মোটর সাইকেল চুরির সাথে জড়িত। পুলিশের চোখে ফাঁকি দিয়ে লুকিয়ে বেড়াচ্ছিল।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, পুলিশ চোরকে আটক করেছে। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

print

Leave A Reply